আবু রায়হান(নিজেস্ব প্রতিবেদক): অপ্রয়োজনীয় টাকা নষ্ট না করে আসুন আমরা এসব সুবিধাবঞ্চিত মানুষের মুখে একটু আহার তুলে দি,বিনিময়ে আপনি শ্রেষ্ঠ হাসিটাই দেখবেন ও মানসিক শান্তি পাবেন।

১৯-১১-২০২১রোজ শুক্রবার আলোর প্রদীপ ব্লাড ব্যাংক স্বেচ্ছাসেবী সংগঠনের এর উদ্যোগে কেশবপুর সরকারি উপজেলা হাসপাতালসহ এতিমখানা ও পথচারীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

রক্তদানের পাশাপাশি অসহায় শিশুদের ও পথচারী ব্যবস্থা করে সংগঠনের সকল সদস্য বৃন্দরা। সংগঠনের সভাপতি নাঈম ইসলাম কলম কথার নিজেস্ব প্রতিবেদক কে জানান যে করোনার প্রথম দিকে থেকে রক্তদানসহ অক্সিজেনের সেবা দিয়ে আসছে সংগঠনটি।

এসময় খাবার বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, আলোর প্রদীপ ব্লাড ব্যাংক ও অক্সিজেন ব্যাংকের সভাপতি নাঈম হোসেন, সাধারণ সম্পাদক এস.ডি সুজন হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, অর্থ সম্পাদক বাদশা হাসান, প্রচার সম্পাদক আবু রায়হান, ক্রীড়া সম্পাদক শুভ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক রুনা খাতুন, সুমাইয়া খাতুন, সভা সম্পাদক সোনিয়া খাতুন, সহ সভা সম্পাদক কেয়া খাতুন। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আবু সাঈদ, নয়ন দাশ, লিওন, রনি, ইদ্রিস, জুয়েল, ফিরোজা, মৌটুসী, রিক্তা, আম্বিয়া প্রমুখ।